Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে আগুনে পুড়ে দোকান ছাই, কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১১:৫৫ এএম | আপডেট : ১২:০৩ পিএম, ২ অক্টোবর, ২০২২

নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের কুড়িয়ানা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২১ টি দোকান পুড়ে ভষ্মীভূত হয়েছে। এতে ১ কোটি আট লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়িরা জানিয়েছেন। রোববার সকালে কুড়িয়ানা বাজারের পশ্চিম পাশের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নেছারাবাদ ফায়ার সার্ভিস ছুটে এসে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা করেছেন ফায়ার সার্ভিস।

ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার জানান, আগুনে বাজারের সাতজন ভিটি মালিকের ২১ টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে তাদের ১ কোটি আট লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, আমরা ক্ষতিগ্রস্থদের নিয়ে বসে জিজ্ঞাসা করে আনুমানিক এক কোটি আট লাখ টাকার ক্ষতির পরিমান জানতে পেরেছি।

নেছারাবাদ উপজেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন মাস্টার আব্দুস সালাম জানান, আমরা খবর পেয়েই। ঘটনাস্থলে গিয়ে আগুনের নিয়ন্ত্রনে এনে আগুন নেভাতে সক্ষম হয়েছি। ততক্ষনে আটটি দোকানঘর পুড়ে গেছে। এতে ব্যবসায়িদের আনুমানিক দশ লাক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে, ওই মার্কেটের মোর্শেদ মিয়ার খাবার হোটেল থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ