Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১০:১৮ এএম

চিত্রনায়িকা শবনম বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, এরপর থেকেই মিডিয়ায় শাকিব-বুবলী জুটি রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। নানান জল্পনাকল্পনার মাঝেই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব-বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কবে তাদের বিয়ে হয়েছে, আদো বিয়ে হয়েছে কি না কিংবা একসঙ্গে সংসার করবেন কিনা, তার কোনো তথ্য জানাননি তারা।

এসবের মাঝেই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে শাকিব খান ও শবনাম বুবলীর বিচ্ছেদের গুঞ্জন। শোনা যাচ্ছে, সন্তানের খবর প্রকাশ্যে আনলেও এখন আর একসঙ্গে নেই শাকিব-বুবলী। পাল্টে গেছে তাদের প্রেমের গতিপথ। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এ দম্পতির ‘বিচ্ছেদ’ হয়ে গেছে বলে দাবি করছেন অনেকে। যদিও এ তথ্যের কোনো সত্যতা এখনো যাচাই করা সম্ভব হয়নি। এ বিষয়ে এখনো মুখ খুলেননি শাকিব-বুবলী কেউ।

এদিকে শাকিব-বুবলীর ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেন, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ডের একটি হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র শেহজাদ খান বীরকে জন্ম দেন।

এর আগে ২০০৮ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন শাকিব খান। সেই ঘটনা প্রকাশ পায় ২০১৭ সালে। সে সময় সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টিভি চ্যানেলে হাজির হন অপু বিশ্বাস। কেঁদে কেঁদে প্রকাশ করেন তার সঙ্গে শাকিব খানের বিয়ে ও সন্তান জন্মদানের কথা। এর কয়েক মাস পরই অপুকে তালাক দেন শাকিব।

শোনা যায়, সে সময় বুবলীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাকিব খান। এই নায়িকার কারণেই নাকি অপুর দিক থেকে মুখ ফিরিয়েছিলেন শাকিব। ২০১৯ সালের শেষ দিকে বুবলীর অন্তঃসত্ত্বা অবস্থার একটি ছবি ভাইরাল হলে গুঞ্জন ওঠে তিনি শাকিব খানের সন্তানের মা হচ্ছেন। সেই গুঞ্জনকে সত্যি করে যুক্তরাষ্ট্রে গিয়ে ছেলে শেহজাদের জন্ম দেন বুবলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচ্ছেদ

১ ফেব্রুয়ারি, ২০২২
১৯ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ