Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিচ্ছেদের শোধে স্ত্রীকে এসিড নিক্ষেপ

স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে বিবাহ বিচ্ছেদের শোধ নিতে সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপ করেছেন পাষণ্ড এক স্বামী। এ ঘটনায় স্বামী মো. আব্দুল আলীকে (৪৫) গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল ডিবি পুলিশের মিরপুর বিভাগের এডিসি মো. আশরাফুল করিম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত শুক্রবার ঢাকার মুন্সিগঞ্জ সদর থানার মুক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে আসামি আব্দুল আলীকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, তিন মাস আগে ভুক্তভোগী রহিমা বেগম ও আব্দুল আলীর বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ৯ নভেম্বর ভোর সাড়ে ৬টায় রহিমা তার কর্মস্থল বিআইএইচএস হাসপাতাল থেকে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন। পথে মিরপুর থানার হাউজিং রিসার্চ ইন্সটিটিউটের সামনে পৌঁছনো মাত্রই আব্দুল আলী এসিড ছুড়ে মেরে পালিয়ে যান। এ ঘটনায় মিরপুর থানায় একটি মামলা দায়ের হলে আব্দুল আলীকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, গ্রেফতার আব্দুল আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে ক্ষোভের কারণে তিনি সাবেক স্ত্রী রহিমা বেগমের গায়ে এসিড নিক্ষেপ করেছিলেন। এর জন্য তিনি আগে থেকেই পরিকল্পনা করছিলেন বলে স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচ্ছেদ-শোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ