Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিক রোহমানের সঙ্গে সুস্মিতার বিচ্ছেদের ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ এএম

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। নিজের ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে সম্পর্কের ভাঙার কথা জানালেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। গত কয়েকদিন ধরেই তাদের বিচ্ছেদের খবর ঘুরে বলি পাড়ায়। এবার তাতে স্বীকার করে নিলেন খোদ অভিনেত্রী নিজেই। রোহমানের সাথে ছবি শেয়ার করে বিচ্ছেদের কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

সুস্মিতা রোহমানের সাথে তোলা একটি সেলফি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনো বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল…ভালোবাসা রয়ে গেছে।’ সঙ্গে আর কোনো জল্পনা তৈরি না করারও অনুরোধ জানান তিনি।

গত কয়েক বছর ধরে সুস্মিতার সঙ্গে রোহমান শলের প্রেমের খবর শোনা যেত বলিউডের অলিগলিতে। কাশ্মীরি ছেলে রোহমান তার থেকে বয়সে ১৫ বছরের ছোট। তাদের প্রেমের নানা রঙিন মুহূর্তের ছবি নিয়ে হরহামেশাই নেট দুনিয়ায় আলোচনা হতো।

তবে এখনকার খবর অনুযায়ী, বলিউডের এই আলোচিত জুটি একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন। আর রোমান সুস্মিতার বাসা ছেড়ে চলে গেছেন।

উল্লেখ্য, ২০২০ সালে সুস্মিতা আর তার দুই কন্যার সঙ্গে থাকতে শুরু করেন রোহমান। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, সুস্মিতা আর রোহমান বিয়ে করতে চলেছেন। তবে সুস্মিতা পরে এসব খবর মিথ্যা বলে জানান।

সুস্মিতা তার দুই কন্যাকেই দত্তক নিয়েছিলেন। ২০০০ সালে তিনি তার বড় কন্যাকে দত্তক নিয়েছিলেন। সুস্মিতা তার প্রথম কন্যার নাম রেখেছিলেন ‘রেনে’। আর আলীশাকে সুস্মিতা দত্তক নিয়েছিলেন ২০১০ সালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচ্ছেদ

১ ফেব্রুয়ারি, ২০২২
১৯ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ