Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ

কালিয়াকৈর(গাজীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৪:২২ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক উপজেলার সাহেবাবাদ (বৈরাগীচালা) এলাকার আহম্মদ আলীর ছেলে নাঈম (২২)।

ধর্ষণের শিকার ওই তরুনী জানান, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় ওই তরুণী। পথিমধ্যে প্রেমিক নাঈমের সাথে তার দেখা হয়। একপর্যায়ে অভিযুক্ত নাঈম তার প্রেমিকাকে ফুঁসলিয়ে বাড়ি নিয়ে যায়। পরে একটি ঘরের ভেতর নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে তাকে জোরপুর্বক ধর্ষণ করে। এদিকে দুপুর গড়ালে ওই তরুণীর পরিবার তাকে খোঁজখোজি করতে থাকে। একপর্যায়ে এলাকাবাসী ঘটনাটি জানতে পেরে ওই যুবকের বাড়ির ঘরের ভেতর থেকে ওই তরুণীকে উদ্ধার করে। এ ঘটনায় শুক্রবার দুপুরে ওই তরুণীর বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।কালিয়াকৈর থানার ওসি মোঃ আকবর আলী অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন,বিষয়টি খতিয়ে দেখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ