Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালতলীতে মদ্যপান করার অপরাধে ৭ম শ্রেণীর এক শিক্ষার্থীকে বহিস্কার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৩ পিএম


বরগুনা উপজেলার তালতলী লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থীকে শিক্ষা প্রতিষ্ঠানে মদ্যপান করাসহ মারামারি করার অপরাধে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে বিদ্যালয় চলাকালিন লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণীর শিক্ষার্থী কাইয়ূম রহমান (রোল- ৮৯ শাখা- খ) মদ্যপান করে বিদ্যালয়ে এসে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে থাপ্পর মারে। ওই ছাত্র বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষকে জানালে প্রধান শিক্ষক মোঃ গোলাম হায়দারের নির্দেশে অভিযুক্ত শিক্ষার্থী কাইয়ূম রহমানকে বিদ্যালয়ের নির্মানাধীন নতুন ভবনের দোতালা থেকে ধরে লাইব্রেরিতে নিয়ে আসা হয়। এ সময় তার মুখ থেকে চোলাই মদের গন্ধ পেয়ে ওই শিক্ষার্থীর অভিবাবককে খবর দেয়া হয়। পরে বিদ্যালয়ের শিক্ষকরা মদ্যপান ও মারামারি করার অভিযোগে শিক্ষার্থী কাইয়ূম রহমানকে ওই বিদ্যালয় থেকে স্থায়ীভাবে ক্লাশ বন্ধে প্রধান শিক্ষক স্বাক্ষরিত নোটিশ প্রদান করা হয়।

এ বিষয়ে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম হায়দার বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে মদ্যপান করে প্রতিষ্ঠানে এসে মারামারি করার অপরাধে অত্র বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী কাইয়ূম রহমানকে স্থায়ীভাবে বহিস্কার করে নোটিশ প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিস্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ