Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনা বিভাগীয় পুলিশ হাসপাতালে প্যাথলজি বিভাগের উদ্বোধন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৮ পিএম


খুলনা বিভাগীয় পুলিশ হাসপাতালে প্যাথলজি বিভাগের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা প্যাথলজি বিভাগের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, পুলিশ হাসপাতাল আধুনিকায়নের পথে পুলিশ সদস্যদের প্যাথলজি বিভাগ সেবার এক নতুন দিগন্ত উন্মোচন করেছে।
উদ্বোধনকালে উপস্থিত ছিলেন কেএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সোনালী সেনসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ