Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় পল্লী চিকিৎসক আহত, আটক ২

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৮ পিএম

লক্ষ্মীপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় জামাল উদ্দিন নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে ও পিটিয়ে আহত করে ঘরে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালানোর সময় স্থানীয়রা দুই ডাকাতকে আটক করে পুলিশে সৌপর্দ করে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডাকাতের হামলায় আহতের বিষয়টি নিশ্চিত করেন পল্লী চিকিৎসক জামাল। এর আগে সোমবার রাত ১ টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শাহজাহান কামাল সড়ক এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

জামালের সঙ্গে কথা বলে জানা যায়, ঘটনার সময় ৮-১০ জনের একদল লোক বাড়িতে এসে তার পরিচিত বেলাল মামার কথা বলে তারা তাকে ঘর থেকে ডেকে বের করে। একপর্যায়ে কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে বাম পায়ে কোপ দিয়ে পিটিয়ে ও কিল-ঘুষি লাথি মেরে তাকে গুরতর আহত করে। পরে তার ঘরে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা লুটে নিয়ে পালানোর সময় ডাকাত বলে চিৎকার দিলে আশপাশের লোকজন বের হয়ে দুইজনকে আটক করে। আটকদের নাম পরিচয় জানা যায়নি।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ বলেন, হামলার ঘটনায় একজন আহত হয়েছে। স্থানীয়দের সহযোগীতায় দুইজনকে আটক করা হয়। ভূক্তভোগীরা অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ