Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাকাতের হামলায় একই পরিবারের আহত ৩

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতের হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে। আহতদের আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গড়ুড়া গ্রামে ডাকাতি হামলার এ ঘটনা ঘটে। জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ১০-১২ জনের একদল সশস্ত্র ডাকাত এনায়েতুল্লাহর বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে গরু ও ঘরে থাকা মূল্যবান সম্পদ লুটের চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন চিৎকার ও ডাকাতদের বাধা দেয়ার চেষ্টা করলে সশস্ত্র ডাকাত দল বাড়ির লোকজনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ঘটনাস্থল থেকে নির্বিঘেœ চলে যায়। পরে প্রতিবেশী লোকজন ও তেকালা পুলিশ ক্যাম্পের এএসআই আসাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর জখম এনায়েতুল্লাহ (৪৫), তার স্ত্রী তহুরা খাতুন (৩৫) ও ছেলে এরশাদ (১৫)-কে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। ডাকাতি হামলার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান চাকলাদার জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
কৃষককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১
কুষ্টিয়ার দৌলতপুরে লালন হোসেন (২৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। জানা যায়, উপজেলার পচামাদিয়া গ্রামের তাছেন আলীর ছেলে লালন হোসেন গত মঙ্গলবার বিকেলে হাকিমপুর ফুটানিবাজারে মজিবর মোল্লার ছেলে আব্দুল হামিদের আড়তে পাট বিক্রয় করতে যান। সেখানে পাটের ওজন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আড়তের লেবার কুদ্দুস, নজু ও ভাষান তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। আশংকজনক অবস্থায় লালনকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকালে ৮টার দিকে লালনের মৃত্যু হয়। কৃষককে পিটিয়ে হত্যার বিষয়ে দৌলতপুর থানার ওসি মোল্লা মো. খবির আহমেদ জানান, পাট বিক্রয় নিয়ে মারপিটের ঘটনায় লালন নামে একজন কৃষক কুষ্টিয়া হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় পাটের আড়তদার আব্দুল হামিদকে (৩৬) গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতার করা হবে। এদিকে নিহত কৃষক লালন হোসেনের পিতা তাছেন আলী বাদী বুধবার দুপুরে ঘটনার সাথে জড়িত ৫ জনকে আসামি করে দৌলতপুর থানায় হত্যা মামলার এজাহার দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতের হামলায় একই পরিবারের আহত ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ