Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে কিশোরিকে যৌন নিপিড়নের চেষ্টা : মামলা দায়ের

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৩:২৬ পিএম

সিলেটের বিশ্বনাথে ইমা আক্তার লিজা (১২) নামের এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা করেছে এক ব্যাটারি চালিত অটো রিকশা চালক। তার নাম ফকির মাসুক আলী (৩৫)। সে উপজেলার রামপাশা ইউনিয়নের মুজরাই পাড়া গ্রামের মৃত আছাব আলীর পুত্র। এ ঘটনায় ওই কিশোরীর মা ইউপি সদস্য রুশনা বেগম বাদি হয়ে চালক মাসুক আলীকে আসামি করে একটি মামলা দায়ের করেনছেন। (মামলা নং-১২)২২ইং। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকাল ৮টার দিকে কিশোরীর বাড়ি একই ইউনিয়নের রহমান নগর রহমান মিয়ার বাড়ির সামনে।
বাদি তার এজহারে উল্লেখ করেছেন, কিশোরী ইমা প্রতি শুক্রবারের ন্যায় গ্রামের সমজিদে কোরআন প্রশিক্ষণ কেন্দ্রে যাচ্ছিল। প্রতিমধ্যে রহমান মিয়ার বাড়ির সামনে গেলে ওই রিকসা চালক তাকে জোর পূর্বক রিকশায় তুলে তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপিড়নের চেষ্টা করে। পরে কিশোরী চিৎকার করলে রিকশা চালক পালিয়ে যায়।
রিকশা চালক মাসুক আলীর বক্তব্য, ঘুষের টাকা ফেরত চাওয়ায় তাকে মারধর করা হয়েছে। তার চাচা বাদি হয়ে থানায় মামলা দিয়েছেন। (মামলানং-১১), তারিখ ২৫/০৯/২০২২ইং।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি গাজি আতাউর রহমান জানান, কিশোরী নির্যাতনের দায়ে মামলা দায়ের করা হয়েছে, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ