Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে কালাইয়ে ট্রাকের ধাক্কায় দাদা- নাতী নিহত

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৯ পিএম

জয়পুরহাট কালাই উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোভ্যানের যাত্রী ঘটনার স্থানেই নিহত হয়েছে। তারা ছিলেন দাদা ও নাতি। এ ঘটনায় আরো ৩ জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার সাড়ে ৬ টার দিকে কালাই উপজলার পাঁচশিরা-মোলামগাড়ী সড়কের মহিরুম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুদ্দীন এ বিষয়টি নিশ্চিত করেছেন

নিহতরা হলেন কালাই উপজলার পুনট ইউনিয়নের শিকটা উত্তরপাড়া গ্রামের নানা মৃত্য অছির উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৬৫) এবং নাতী একই গ্রামর মাহমুদুল হাসানের ছেলে শাকিব হাসান (৫)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুদ্দীন জানান, নিহতরা শুক্রবার সন্ধ্যায় ব্যাটারী চালিত একটি অটাভ্যানে মোলামগাড়ীহাট থেকে তাদের নিজ বাড়ী শিকটা গ্রামর যাচ্ছিলেন পথে উপজেলার মহিরুম গ্রাম এলাকায় কালাইয়ের দিক থেকে একটি ট্রাকের সাথে ব্যাটারী চালিত অটোভ্যানের সাথে মুখামুখি সংঘর্ষ ঘটলে ঘটনার স্থলেই ভ্যানে থাকা যাত্রী দাদা-নাতী নিহত হয়।

তবে দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার ঘটনার স্থল থেকে পালিয়ে যায়। তবে চালকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ