Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

যুক্তরাষ্ট্রের টলসা-ওকলাহোমায় প্রবাসী বাংলাদেশিদের মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৩ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের টলসা-ওকলাহামা প্রবাসী বাংলাদেশিদের এক মতবিনিময় সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় অবস্থিত চট্টগ্রাম বিভাগে ৮ম স্থান অধিকারী মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ, আবদুল মতিন খসরু মহিলা ডিগ্রি কলেজ ও ধান্যদৌল আবদুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয়সহ ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়।

বক্তারা তাকে শিক্ষায় আলোর ফেরিওয়ালা উপাধিতে ভূষিত করে তাকে রাষ্ট্রীয়ভাবে মূল্যায়ন করা তথা সমাজসেবায় একুশে পদক প্রদানের দাবি করেন তারা। কুমিল্লার বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মোশারফ হোসেন খান চৌধুরী দীর্ঘদিন ধরে দেশের মানুষের জন্য তার কষ্টার্জিত পয়সা দিয়ে শিক্ষাসেবা ও সমাজসেবা করে আসছেন। অনুষ্ঠানে তাকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আয়োজকরা।

প্রবাসী বাংলাদেশি এম এ হোসেন লিঙ্কনের সভাপতিত্বে ও ব্যবসায়ী মাহবুবুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী বাংলাদেশি বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুক চৌধুরী, মো. কামরুজ্জামান, দেলেঅয়ার হোসেন, আবদুল মান্নান, বিশিষ্ট সংগঠক সাকির মজুমদার, সাবেক ছাত্রনেতা মাহফুজুর রহমান, মহব্বত আলী, নাফিস আলম, আরিসা খন্দকার, মেহের নিগার, শায়লা হোসেন মৌসুমী, কাজল, পিয়াল, জেনি ও লিজা প্রমুখ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ