Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যেখানে হাসিনা, সেখানেই প্রতিরোধ : যুক্তরাষ্ট্র জাসাস এবং অঙ্গ সংগঠনের কর্মসূচী ঘোষণা

যুক্তরাষ্ট্র থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৮ এএম

জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরকালে কালো পতাকা প্রদর্শন ও বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) যুক্তরাষ্ট্র ও অঙ্গ সংগঠন। অঙ্গ সংগঠনের মধ্যে ছিলো নিউ ইয়ক স্টেট জাসাস, নিউ ইয়ক সিটি জাসাস, নিউ জার্সি স্টেট জাসাস।

বৃহসপতিবার ১৫ সেপ্টেম্বর দুপুর ১ঃ০০ ঘটিকার সময় ভার্চুয়াল মিটিং আয়োজন করে। এতে সভাপতিত্ব ইঞ্জিনিয়ার মোহাম্মদ রহমান সায়েম আহবায়ক এবং সঞ্চালনা করেন জাহাঙ্গীর শহীদ সোহরাওয়ার্দী সদস্য সচিব। এই ভার্চুয়াল মিটিংয়ে বিপুল পরিমান জাসাস নেতা এবং নেত্রীদের সাড়া পাওয়া জায়। এই অনুষ্টানে উপস্তিত ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ রহমান সায়েম আহবায়ক ,শেখ হায়দার আলী সিনিয়র যুগ্মআহবায়ক, মোঃ আনোয়ার হোসেন যুগ্মআহবায়ক, শামীম আহমেদ যুগ্মআহবায়ক , খালেদ আহমদ খান যুগ্মআহবায়ক ,মোঃ জাবেদ উদ্দীন যুগ্মআহবায়ক, এলিজা আক্তার মুক্তা যুগ্মআহবায়ক সুলতানা খানম যুগ্মআহবায়ক , সজীব চোধুরী ফয়ছল যুগ্মআহবায়ক, জাহাঙ্গীর শহীদ সোহরাওয়ার্দী সদস্য সচিব, মুজিবুর রহমান লাভলু সদস্য, তানভীন ফাতেমা রিয়া সদস্য, রুহেলুজ্জামান চৌধুরী সদস্য, তারেক আহমেদ সদস্য, মোঃ মান্নান সদস্য, ফয়ছল আহমদ সদস্য, ডা: নার্গিস রহমান সদস্য, আর্কিটেক্ট মাকসুদুল হক সদস্য, মোঃ মইনুল হোসেন বাবু সদস্য, আশরাফুল হাসান সদস্য, আমিরুল ইসলাম ( জেনিফ) সদস্য, সালেহ আহমেদ মানিক সদস্য, ইঞ্জি. এম রিয়াদুল ইসলাম ( লিমন) সদস্য, মেহেরুন্নেছা কনক সদস্য, মোঃ রাজ ইসলাম সদস্য, জিল্লুর রহমান সদস্য, রাহিম উদ্দিন সদস্য, মামুন সরকার সদস্য, মোঃ নুরুল নবী সদস্য, ম ম জসীম সদস্য, নুরে আলম সদস্য, লিসান চৌধুরী সদস্য,মারিয়া আক্তার (মৌ )সদস্য | মোঃ জাবেদ উদ্দীন , সভাপতি ইয়ক স্টেট জাসাস, নিউ ইয়ক সিটি জাসাস, এমদাদ তাফাদার ( সিনিয়র সহ-সভাপতি), মোঃ মইনুল হোসেন বাবু ( সাধারন সম্পাদক ), মোঃ রানা কবির, সভাপতি , নিউ জার্সি স্টেট জাসাস।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রতিবছর কালো পতাকা প্রদর্শন ও বিক্ষোভ সমাবেশ করে যুক্তরাষ্ট্র বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্হা (জাসাস) যুক্তরাষ্ট্র ও অঙ্গ সংগঠন।এরই ধারাবাহিকতায় আজ বৃহসপতিবার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ