Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসবিএসি ব্যাংক ও আইসিএবি এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫২ পিএম

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেড ও দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর মধ্যে সম্প্রতি ডকুমেন্টস ভেরিফিকেশন সিস্টেম (ডিভিএস) সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা ও ব্যাংকের স¦তন্ত্র পরিচালক জিয়াউর রহমান জিয়া এফসিএ।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) হাবিবুর রহমান এবং আইসিএবির প্রেসিডেন্ট মো. শাহাদাত হোসেন এফসিএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আজীম, এসইভিপি ও ট্রেজারী বিভাগের প্রধান মোহাম্মদ আসাদুল হক, এসইভিপি ও অডিট বিভাগের প্রধান মো. মাসুদুর রহমান ইভিপি এফসিএ ও কোম্পানী সচিব মো. মোকাদ্দেস আলী এফসিএস, ইভিপি ও ঋণ বিভাগের প্রধান মো. আব্দুল মান্নান, ইভিপি ও কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান আসিফ খান, এসভিপি ও প্রধান আর্থিক কর্মকর্তা মান্নান বেপারী এফসিএমএ, কার্ড বিভাগের প্রধান ও এসভিপি মোহাম্মদ সফিউল আজম, আইসিএবি’র কাউন্সিল সদস্যগণসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এসবিএসি ব্যাংক বিভিন্ন সংস্থার নিরীক্ষীত আর্থিক প্রতিবেদনের সত্যতা যাচাই করার জন্য ডিভিএস ব্যবহার করার সুযোগ পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মারক স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ