Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংক এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টার-পপুলার মেডিকেল কলেজ হাসপাতালের সমঝোতা চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৫:৩৬ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও পপুলার মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি ঢাকার গুলশানে অবস্থিত মিডল্যান্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও পপুলার মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান এবং মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এর উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন মিডল্যান্ড ব্যাংক এর মানব সম্পদ বিভাগের প্রধান মো. জুবায়েদ উর রহমান এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার (এইচআর এন্ড এডমিন) অচিন্ত কুমার নাগ। শুক্রবার (৭ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সমঝোতা স্মারকের আওতায় মিডল্যান্ড ব্যাংকের সকল নির্বাহী ও কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যরা, ব্যাংকের সকল চুক্তিভিত্তিক কর্মকর্তা এবং থার্ডপার্টি সাপোর্ট স্টাফগন পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও পপুলার মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজিকাল পরীক্ষা এবং সমস্ত ইমেজিং পরিষেবাগুলিতে আউটডোর এবং ইনডোর পেশেন্ট হিসাবে বিশেষ ডিস্কাউন্ট সুবিধা পাবেন। এছাড়াও হাসপাতালে ভর্তির ক্ষেত্রে রুম ভাড়ায় বিশেষ ছাড়ের পাশাপাশি প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কোভিড ১৯ স্পেশাল প্যাকেজ সুবিধাও উপভোগ করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক এর কোম্পানি সচিব খালিদ মোহাম্মদ শরিফ, হেড অব আইসিসিডি মোহাম্মদ সাইজুদ্দিন আহম্মদ এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার মোঃ আব্দুর রাজ্জাকসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমঝোতা স্মারক স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ