Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মামলায় মুফতি গোলাম রহমান কারাগারে

এহসান সোসাইটির অর্থ আত্মসাৎ

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় ‘এহসান সোসাইটি’ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান কর্তৃক অর্থ আত্মসাতের অভিযোগে দায়েরকৃত দু’টি মামলার আসামি মুফতি গোলাম রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে তিনি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে খুলনা মহানগর হাকিম মো: আমিরুল ইসলাম জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এর আগে, গত ২৯ নভেম্বর আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।
পরিচালক মুফতি গোলাম রহমান এহসান সোসাইটির আওতাধীন প্রতিষ্ঠান এহসান রিয়েল এস্টেট এন্ড ডেভলপমেন্ট লিমিটেড’র কেন্দ্রীয় পরিচালক। তবে মামলার অপর আসামি এহসান সোসাইটি খুলনার আঞ্চলিক ব্যবস্থাপক (ম্যানেজার) মো: রবিউল ইসলাম এখনও পলাকত রয়েছেন। অপর আসামি এহসান সোসাইটি খুলনার এরিয়া সমন্বয়কারী মুফতি রশীদ আহমাদ আদালত থেকে জামিন নিয়েছেন। উল্লিখিত তিন আসামির বিরুদ্ধে গত ২৭ অক্টোবর গ্রাহকদের পক্ষে মাঠকর্মী মোঃ আবুজর বাদী হয়ে মামলা দু’টি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ