Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ দুজন নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৬ পিএম

বরিশালের বাকেরগঞ্জের চরাদী নিমতলা বাসস্ট্যান্ডে বাসচাপায় কলেজ ছাত্র সহ দুজন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে, চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের বাসিন্দা নান্না মল্লিকের ছেলে ও বরিশাল বিএম কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র নাজমুল মল্লিক (২০) এবং একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)। রাব্বি বরিশালে বেঙ্গল বিস্কুট কোম্পনীর সেলসম্যান হিসেবে চাকরি করতেন।

চরাদি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লোকমান হোসেন মৃধা সাংবাদিকদের জানান, চরকাউয়া বাসস্ট্যান্ড থেকে গোমা ফেরিঘাটের উদ্দেশে সাগর পরিবহনের বাসটি যাবার পথে বিপরিত দিক থেকে মোটর বাইকে করে নাজমুল ও রাব্বি বরিশাল আসার পথে নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন নাজমুল ও রাব্বি। তাদের উদ্ধার করে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকগন দুজনকেই মৃত ঘোষণা করেন।
বাকেরগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, দূর্ঘটনার পর চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে বাস চলাচল প্রায় ২ ঘন্টা বন্ধ ছিল। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মৃতদেহ ময়না তদন্তের অপেক্ষায় শেবাচিম হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ২১.৯.২০২২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ