Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বালু উত্তোলনের অভিযোগে ট্রাক্টর পুড়িয়ে দিল প্রশাসন

গোবিন্দগঞ্জ ( গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৫ পিএম

অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জে মঙ্গলবার দুপুরে দুইটি ট্রাক্টর পুড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গোবিন্দগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম আব্দুল্যাহ বিন শফিক এ অভিযান পরিচালনা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামে করতোয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন চলছিল। খবর পেয়ে আজ দুপুরে ওই গ্রামে অভিযান চালান ভ্রাম্যমান আদালত। অভিযানে বালু পরিবহন কাজে ব্যবহৃত দুইটি ট্রাক্টর ( এমপি- থ্রি ) পুড়িয়ে দেওয়া হয়।
গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন বলেন, তিনি এবিষয়ে কিছু জানেন না। সহকারি কমিশনার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন।

এদিকে, ট্রাক্টর পুড়িয়ে দেওয়ার ঘটনায় বিকেলে গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কের কাটামোড়ে ট্রাক্টর মালিক ও এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। তাঁরা ট্রাক্টর পুড়িয়ে দেওয়ার জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে এই অবরোধ করেছে। বিকেল সাড়ে ৫টায় এরিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ চলছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশাসন

১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ