Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন উদ্বোধন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ভোলার বোরহানউদ্দিনে নির্মিত উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ আলী আযম মুকুল। গতকাল সোমবার সকালে বোরহানউদ্দিন উপজেলা চত্বরে এ উদ্বোধনী কার্যক্রম অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের আয়োজনে এই উদ্বোধনী কার্যক্রমগুলোর মধ্যে রয়েছে ৮ কোটি ৪৮ লাখ ৪৯ হাজার ৪৭৮ টাকা ব্যয়ে নির্মিত উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম। ৭৩ লাখ ৩৫ হাজার ৭৬৪ টাকা ব্যয়ে নির্মিত বোরহানউদ্দিন উপজেলা পরিষদের অভ্যন্তরীণ সড়ক।
এছাড়া আরও ৭টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ৩ কোটি ৯৮ লাখ ৬ হাজার ১৩৭ টাকা চুক্তিতে বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নতুন গেজেটেড টুইন কোয়ার্টার নির্মাণ।
১ কোটি ৪৯ লাখ ২৫ হাজার ৮১০ টাকা চুক্তিতে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন নির্মাণ।
সহকারী কমিশনার (ভূমি) শোয়াইব আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ রফিকুল ইসলাম, এলজিইডি ভোলার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীম খলিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্প্রসারিত প্রশাসনিক ভবন উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ