Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৬:৪৮ পিএম

যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ফারহান আহমেদ আকাশ (২৫) নামে এক পল্লী বিদ্যুৎ’র মিটার রিডার নিহত হয়েছে। রবিবার (১৮সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের রাজাপট্টি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ফারহান নড়াইলের কালিয়া উপজেলার রি-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বেনাপোলগামী মালবোঝাই একটি ট্রাক যশোরগামী মোটরসাইকেলটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন আকাশ। দ্রুত উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
আকাশের সহকর্মী মোস্তফা ফাহিম মাহমুদ বলেন, তিনি বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফকিরহাট কার্যালয়ের মিটার রিডার ছিলেন। তিনি ঝিকরগাছা পৌর সদরের কৃষ্ণনগরে বাবা-মায়ের সঙ্গে নানাবাড়িতে বসবাস করতেন।
নাভারণ হাইওয়ে থানা পুলিশের ওসি মিজানুর রহমান বলেন, ‘মরদেহ হস্তান্তর করা হয়নি। হাসপাতালে এখনো আমাদের জিম্মায় রয়েছে। বাবা-মা এসেছেন। তাঁরা পোস্টমর্টেম ছাড়াই মরদেহ হস্তান্তরের আবেদন করছেন।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ