Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মোদিকে ভিন্নভাবে জন্মদিনের শুভেচ্ছা, মল্লিকার যে ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:১১ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭২তম জন্মদিন উপলক্ষে গোটা দেশ থেকে তার জন্য এসেছে শুভেচ্ছা বার্তা। জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমারসহ আরও অনেক বলিউড তারকা। তবে এদের মধ্যে সব থেকে ভিন্নভাবে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। যা রাতারাতি ভাইরাল হয়ে নেট দুনিয়ায় ঘুরপাঁক খাচ্ছে।

অবশ্য সেটা এই ৭২তম জন্মদিনে নয়। ঘটনা ২০১৩ সালের। তখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন নরেন্দ্র মোদি। সেটা ছিল তার ৬৩তম জন্মদিন। ২০১৩ সালে মোদির জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছিলেন মল্লিকা। এক টিভি শোতে নাটকীয় ভঙ্গিতে ‘হ্যাপি বার্থডে নরেন্দ্র মোদি’ গেয়ে শুনিয়েছিলেন তিনি।

সেই ভিডিওতে নরেন্দ্র মোদিকে ‘ভারতের সবচেয়ে এলিজিবল ব্যাচেলর’ বলেও দাবি করেছিলেন ‘মার্ডার’খ্যাত এ নায়িকা। মোদির ৭২তম জন্মদিনে হঠাৎ ভাইরাল হয় পুরোনো সেই ভিডিওটি। তবে কে বা কারা সেই পুরোনো ভিডিও সামনে এনেছে সে সম্পর্কে জানা যায়নি।

জাতীয় টেলিভিশনে তৎকালীন গুজরাটের মুখ্যমন্ত্রীর উদ্দেশে এমন ভঙ্গিতে জন্মদিনের শুভেচ্ছা জানানোয় প্রবলভাবে সমালোচিত হয়েছিলেন মল্লিকা। এখনো পর্যন্ত তার শুভেচ্ছা বার্তাটি নিয়ে চর্চা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ