Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে মেঘনা নদীতে জলদস্যুর হামলায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৭ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরের মেঘনা নদীতে জলদস্যুর হামলায় দুই জেলে নিখোঁজ হওয়ার একদিন পরে মো. হাসানের(১১) মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। শুক্রবার দুপুরে মেঘনার গজারিয়া এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার লুধুয়া এলাকার মাজ নদীতে জলদস্যুরদের হামলায় দুই জেলে নিখোঁজ হয়। নিখোঁজ আরেক জেলে করইতলা এলাকার বাসিন্দা নজু বয়াতির (৫৫) এখনো সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মাতাব্বরহাট মাছঘাটের দেলোয়ার মাঝি ও বশির মাঝি নৌকায় জেলেরা মাছ ধরতে যায়। রাত আনুমানিক ১০টার দিকে জলদস্যুরা তাদের নৌকায় আক্রমণ করে সকল মালামাল নিয়ে যায়। এ সময় জলদস্যুদের হামলায় নজু বয়াতি ও হাসান নদীতে পড়ে নিখোঁজ হয়। খবর পেয়ে টহলরত নৌ পুলিশ তাদের উদ্ধারের চেষ্টা চালায়।

মজু চৌধুরীরহাট নৌ পুলিশের ইন্সপেক্টর মো. আবু তাহের বলেন, নিখোঁজ এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি আরেক জনকে উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ