Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউরোপা লীগে গোলখরা কাটালেন রোনালদো, রেড ডেভলিসদের সহজ জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৮:৪১ এএম

পরিসংখ্যানটা দেখার পর একটু রোনালদোও নিশ্চয় একটু অবাক হয়ে যেতে পারেন।দুনিয়ার নামজাদা সব লিগে আসরের পর আসর গোলের বন্যা বইয়ে দেওয়া এই পর্তুগিজ তারকা নাকি ইউরোপা লিগে এর আগে কখনোই জালের দেখা পাননি।

তবে সেই আক্ষেপ গতকাল মুছে ফেললেন এই ম্যানচেস্টার ফরোয়ার্ড।গতকাল ইউরোপা লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে শেরিফ তিরাসপোলকে ২-০ গোলে হারিয়েছে এরিন টেন হাগের দল।রোনালদোর পাশাপাশি এদিন গোল পেয়েছেন জর্দান সাঞ্চো।

তিরাসপোলের ঘরের মাঠে অনুষ্ঠিত এ ম্যাচে রেড ডেভিলসদের এগিয়ে দেন সাঞ্চো। ১৭ মিনিটে মিডফিল্ডার এরিকসনের রিভার্স পাসে বাড়িয়ে দেওয়া বল নিখুঁত ফিনিশে জালে জড়ান এই ম্যানইউ উইংগার।

৩৯ মিনিটে দলের হয়ে ব্যবধান দিগুন করেন রোনালদো। নিজেদের বক্সে শেরিফের এক ডিফেন্ডার ডিয়াগো গ্যালটকে ফাউল করলে পেনাল্টি ডাকেন রেফারি। সেই স্পট কিক থেকে নিশানাভেদ করেই সিআর সেভেন ইউরোপা লিগে নিজের অভিষেক গোলটি আদায় করে নেন।

ক্লাব ক্যারিয়ারে এটি ছিল তার ৬৯৯ তম গোল।৭০০ তম গোলের মাইলফলকও কালই অর্জন করে ফেলতে পারতেন এই পর্তুগিজ তারকা।বিরতির পর তার নেওয়া একটি শট অল্পের জন্য টার্গেট মিস করে।

প্রথম ম্যাচ রিয়াল সোসিয়াদের কাছে হেরে আসর শুরু করা ইউনাইটেড এই ম্যাচ থেকে পূর্ণ তিন পয়েন্ট আদায় করে নিয়ে পরবর্তী রাউন্ডে খেলা সম্ভাবনা বাঁচিয়ে রাখল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ