Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ম যার যার, রাষ্ট্র সবার : আমু

নলছিটি(ঝালকাঠী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৩:২৯ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, অসাম্প্রদায়িক রাজনীতির দেশ বাংলাদেশ। এ দেশে ধর্ম যার যার রাষ্ট্র সবার। ফলে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে।

আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ধারাবাহিকভাবে ১৪ বছর আমরা ক্ষমতায় আছি। এই ১৪ বছরে আপনারা লক্ষ্য করে দেখুন, সাম্প্রদায়িক সম্প্রীতি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধের বাংলাদেশ গড়ে উঠেছে। সেই চেতনাকে ধারণ করেই কিন্তু আজকে রাষ্ট্র পরিচালনা হচ্ছে।আমরা চার নীতিতে বিশ্বাসী। আর এই চার নীতিতে দেশ পরিচালনা হচ্ছে। আগামীতেও এই চার নীতির ভিত্তিতে দেশ পরিচালনা করা হবে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস,মোল্লারহাট ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সেন্টু,নাচনমহল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমু

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ