Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জ্যোতিকা জ্যোতির নতুন সিনেমায় সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ পিএম

গত বছর মুক্তি পাওয়া ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটি দিয়ে আলোচনায় আসেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। এবার তিনি নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন বলে ভক্তদের সুখবর জানালেন। সিনেমাটির নাম ঠিক না হলেও নাম মূল চরিত্রে অভিনয় করবেন বলে জ্যোতি জানান। তবে সিনেমার নাম বা গল্প বলতে নারাজ এ অভিনেত্রী।

জ্যোতি বলেন, ‘আপাতত চলচ্চিত্রটির নাম বলা বারণ, সব ঠিকঠাক থাকলে এটি হবে আমার ১২তম চলচ্চিত্র। আমার বাকি সব চলচ্চিত্রের মতো এটিও আপনাদের পছন্দ ও প্রশংসার দাবিদার হবে বলেই আমার বিশ্বাস। শিগগিরই বিস্তারিত জানাব।’

তবে জানা গেছে, সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনের গল্প বলবে জ্যোতিকা জ্যোতির নতুন সিনেমা। নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমাটি পরিচালনা করবেন সাইফুল ইসলাম মান্নু। আগামী ২০ সেপ্টেম্বর থেকে যশোরে শুরু হবে সিনেমার শুটিং। জ্যোতি ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন জাকিয়া বারী মম, দীপান্বিতা মার্টিন, আবুল হায়াত, খাইরুল আলম সবুজ, মনিরা ইউসুফ মেমী, কনক আদিত্য ও মিশা সওদাগর।

সিনেমার গল্প প্রসঙ্গে জ্যোতি বলেন, ‘আগে গ্রামে বিভিন্ন ধর্মালম্বী মানুষ বেশ সৌহার্দ্যপূর্ণ পরিবেশে মিলেমিশে বাস করতেন। এই সিনেমার গল্পে তা ফুটে উঠবে।’

উল্লেখ্য, ২০০৫ সালে জ্যোতিকা জ্যোতি অভিনীত প্রথম সিনেমা ‘আয়না’ মুক্তি পায়। এরপর তিনি বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’ এবং তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ সিনেমাতে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ