Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার বিজ্ঞাপনে পুলিশের চরিত্রে নিরব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৫ এএম

বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করে ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব। এবার পুলিশের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় এই নায়ক। তবে সিনেমায় নয়, নতুন একটি টিভিসিতে দেখা যাবে তাকে। টিভিসিটি নির্মাণ করছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন।

পুলিশের পোশাকে হাজির হয়ে নিবর বলেন, সকাল থেকেই পুলিশের পোশাক পরে আছি। এখন আমি ওসি রায়হান। এখন মানিকগঞ্জে শুটিং করছি। ওসি রায়হান চরিত্রে ডুবে আছি যেনো। এটি মূলত একটি টিভিসি। মোট পাঁচটি গল্পে সাজানো হচ্ছে এটি। যার মধ্যে একটি গল্পে পুলিশের চরিত্রে অভিনয় করছি আমি। এই টিভিসিতে নতুন এক নিরবকে দেখতে পাবে দর্শক’।

জানা গেছে, বিজ্ঞাপনটির সমন্বয়ের দায়িত্বে আছেন সাইফুল ইসলাম। নিরব ছাড়াও এখানে আরও অভিনয় করছেন ফারহান খান রিও, বড়দা মিঠু, মাসুম বাশার, ফারুক আহমেদ ও জান্নাতুল সুমাইয়া হিমি। খুব শিগগিরই দেশের বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে

এদিকে নিরব অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানে নির্মিত দুটি সিনেমা। সেগুলো হলো- অভিনেত্রী রোজিনার ‘ফিরে দেখা’ ও বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’। দুটি সিনেমাই ২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। চলতি বছরই সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ