Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেমরায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ, লেগুনাচালক নিহত, আহত ৭

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৫ পিএম

রাজধানীর ডেমরা থানার কোনাপাড়া বাঁশের ফুল এলাকায় বাস ও লেগুনার মধ্যে মুখোমুখি সংঘর্ষে লেগুনাচালক নিহত হয়েছেন। তার নাম রাজিব (৩১)। এ ঘটনায় লেগুনার ৭ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় লেগুনার যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।
আহতরা হলেন- হৃদয় হোসেন (২২), আব্দুল বাতেন (৪৫), বাসার (৪৮), শান্ত (১৯), আব্দুল গনি (৪৫), হাসান (৪০) ও সাগর (১৮)।
আহত লেগুনাযাত্রী হৃদয় হোসেন বলেন, সকালে ডেমরা থেকে বনশ্রী আসার সময় আসিয়ান পরিবহনের একটি বাসের সঙ্গে আমাদের লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুনার চালক রাজীব মারা যান। লেগুনায় থাকা অন্য যাত্রীরা আহত হয়েছেন। ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বলেন, নিহত রাজিবের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত রাজিব যাত্রাবাড়ী থানার ফরিদাবাদ এলাকায় থাকতো। বিষয়টি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ