Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘অপারেশন সুন্দরবন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৮ এএম

দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটাতে প্রেক্ষাগৃহে আসছে ‘অপারেশন সুন্দরবন’। রোববার (১১ সেপ্টেম্বর) ২ ঘণ্টা ২১ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ‘অপারেশন সুন্দরবন’কে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। ছাড়পত্র পাওয়ার ফলে সিনেমাটি মুক্তিতে আর কোনো বাধা থাকছে না। আগামী ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। এমনটাই জানিয়েছেন নির্মাতা দীপংকর দীপন।

তিনি জানান, ২ ঘণ্টা ২১ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। সেইসঙ্গে বোর্ড সদস্যদের কাছ থেকে ভূয়সী প্রশংসা পেয়েছে।

এর আগে গত ৮ সেপ্টেম্বর রাজধানীর কারওয়ান বাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে এই সিনেমার পোস্টার উন্মোচিত হয়েছে। এই অনুষ্ঠানে দর্শকদের প্রেক্ষাগৃহে এসে ‘অপারেশন সুন্দরবন’ দেখার আহ্বান জানান সংশ্লিষ্টরা।

নির্মাতা আরো জানান, অপারেশন সুন্দরবন’ পুরোপুরি মূল ধারার সিনেমা। এখানে অ্যাকশন, সাসপেন্স, আবেগ, প্রেম, গান- সব আছে। তবে সেটা অথেনটিক ভাবে এসেছে, সিনেম্যাটিক স্টাইলাইজেশন দিয়ে। গণ মানুষকে কানেক্ট করার সিনেমা এটি। সেই সাথে ক্লাস পিপল যেন পছন্দ করে সেই চেষ্টাও ছিলো। ‘ঢাকা অ্যাটাক’-এ যেটা ছিল।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে পুলিশের অ্যালিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রিয়াজ আহমেদ, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, এহসানুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ