Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংপাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৩ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুঁড়িয়া গ্রামের বিলের মধ্যে পানিতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির চোখ দু’টি পচে গেছে। কানের কিছু অংশসহ শরীরের অন্য স্থানেও পচন ধরেছে। তবে শরীরে আঘাতের তেমন চিহৃ দেখা যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে মাঠে কাজ করতে গিয়ে কয়েকজন কৃষক পাচুঁড়িয়া গ্রামের বিলের মধ্যে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যুবকের লাশ পানিতে ভাসতে দেখে। এলাকাবাসী পুলিশকে সংবাদ দিলে লোহাগড়া থানা পুলিশ দুপুরে পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় ওই লাশ উদ্ধার করে। লাশের শরীরে কোন কাপড় ছিল না।
এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি জানান, লাশের অবস্থা দেখে ধারণা করা যায় Ñ তিন থেকে চারদিন আগে কে বা কারা অজ্ঞাতনামা যুবকের লাশ বিলের মধ্যে ফেলে গেছে। তবে হত্যাকান্ড কিনা তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ময়না তদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ