Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদর ডাক বাংলোর একটি ঘর থেকে বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহারের লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদর ডাক বাংলোর একটি ঘর থেকে বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহারের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুরের পর পুলিশ লাশটির সুরতহাল প্রতিবেদন শেষে উদ্ধার করে।
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারী পরিচালক আইনুল হুদা চৌধুরী বলেন, গত রবিবার (১১ সেপ্টেম্বর) থেকে পরিদর্শক সাইফুল্লাহ বাহার অসুস্থ ছিলেন। আজ সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে তাকে ফোন করে কেউ পাচ্ছিলনা। এটা জানার পর আমি আমার কার্যালয়ের সিল মেকার জাকিরকে ডাক বাংলোয় পাঠায়। সেখান থেকে ফোনে সে আমাকে জানায় যে, ঘরের ভেতর থেকে কোন সাড়া পাওয়া যাচ্ছেনা। তখন আমি বিষয়টি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে জানায়। এরপর সদর থানা থেকে একটি পুলিশ দল এসে ঘরের দরজা ভেঙে পরিদর্শক সাইফুল্লাহ বাহারের লাশ দেখতে পায়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, খবর পেয়ে পুলিশের একটি টহলদল ডাক বাংলোয় এসে দেখতে পায় বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহার নীচের যে ঘরে অবস্থান করছেন,সেখানকার দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে বিআরটিএ সহকারী পরিচালক আইনুল হুদা চৌধুরীসহ সেখানে উপস্থিত কয়েকজনের উপস্থিতিতে ওই ঘরের দরজা ভাঙা হয়। এরপর তারা, তার মরদেহ বিছানার ওপর পড়ে থাকতে দেখে। লাশের সুরোতহাল প্রতিবেদন শেষ করার পর ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারন সম্পর্কে জানান যাবে।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরীন ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ