Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাপান ফুটবল অ্যাসোসিয়েশনের (জেএফএ) পৃষ্ঠপোষকতায় ও ওয়ালটন গ্রæপের সহযোগিতায় ঢাকায় শুরু হয়েছে জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্ব। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে ঠাকুরগাঁও ৩-০ গোলে হারায় খাগড়াছড়ি জেলাকে। দ্বিতীয় ম্যাচে সাতক্ষীরা ৪-০ গোলের জয় পায় কুষ্টিয়া জেলার বিপক্ষে।
গত ২৭ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত দেশের সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হয় জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব। এরপর চূড়ান্ত পর্বের জন্য শীর্ষ আট দলকে দু’গ্রæপে ভাগ করা হয়। ‘এ’ গ্রæপে রয়েছে ময়মনসিংহ জেলা, রংপুর, নড়াইল ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রæপের দলগুলো হলোÑ খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা, কুষ্টিয়া ও ঠাকুরগাঁও জেলা। বাছাই পর্ব শেষে শীর্ষ আট দলকে নিয়ে শুরু হয় এই পর্ব। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের উদ্বোধন করেন ওয়ালটন গ্রæপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ