Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেজগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৪ এএম

রাজধানীর তেজগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় আলী হোসেন নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। তেজগাঁও সরকারি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলো সে।

রোববার (১১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে তেজগাঁও বিজিপ্রেস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব‌্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার আব্দুল আলীম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

নিহতের চাচা আমানুল্লাহ বলেন, আমার ভাতিজা তেজগাঁও সরকারি বিজ্ঞান স্কুল অ‌্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। আজ সকালে স্কুলে যাওয়ার সময় তিব্বত এলাকায় রাস্তা পারাপারের সময় একটি অজ্ঞাতনামা দ্রুতগামী গাড়ির ধাক্কায় সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আলী হোসেনের গ্রামের বাড়ি বরিশাল মুলাদী উপজেলার কৃষ্ণপুর গ্রামে। তার বাবার নাম আজমির হোসেন। পরিবারের সঙ্গে সে তেজগাঁও কুনিয়াপাড়া এলাকায় থাকতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ