Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৭ এএম

নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হচ্ছেন ঢালিউড কুইন খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। প্রসাধনী প্রতিষ্ঠান ন্যাচার কেয়ারের তেলের ওভিসির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এ চিত্রনায়িকা। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাজধারনীর গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের মাধ্যমে ছয় মাসের জন্য চুক্তিবদ্ধ হোন তিনি। অনুষ্ঠানে ন্যাচার কেয়ারের চেয়ারম্যান কামরুন্নাহার মজুমদার নোভা এবং প্রতিষ্ঠাতা ও সিইও সৈয়দ তাহমিদ উপস্থিত ছিলেন।

অপু বিশ্বাস বলেন, ‘ন্যাচার কেয়ার ওয়েলের ওভিসির সঙ্গে যুক্ত হলাম। ন্যাচার কেয়ারের মালিকানাধীন এই তেলের ওভিসির কাজটি আশা করছি ভালো হবে। খুব শিগগির এটি প্রচার শুরু হবে।’

ন্যাচার কেয়ারের প্রতিষ্ঠাতা কামরুনাহার মজুমদার নোভা বলেন, ‘ছোটবেলা থেকে অপু বিশ্বাস দিদির সিনেমা দেখে তার ফ্যান হয়েছি। ইচ্ছে ছিল কখনো সুযোগ পেলে তার সঙ্গে কাজ করবো। উনাকে পেয়ে সত্যি আমরা আনন্দিত। আশা করছি উনার হাত ধরে আমাদের ন্যাচার কেয়ারের পরিচিতি ছড়িয়ে পড়বে। আমরা সবসময় চেষ্টা করি আমাদের প্রোডাক্টের গুণগত মান ঠিক রাখতে।’

জানা গেছে, ন্যাচার কেয়ার ওয়েলের ওভিসির শুটিং খুব শিগগির শুরু করবেন অপু বিশ্বাস। ওভিসিটির কোরিওগ্রাফি করবেন গৌতম সাহা।

গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে প্রার্থনা ফারদিন দীঘি, কোরিওগ্রাফার গৌতম সাহা, ট্রিও ভিজ্যুয়ালসের সিইও মুস্তফা তারিক হাদী সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অপু বিশ্বাস ২০০৬ সালে আমজাদ হোসেন পরিচালিত কাল সকালে চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে পদার্পণ করেন। তিনি ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসাবে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এ পর্যন্ত তিনি একটি বাচসাস পুরস্কার অর্জন করেছেন এবং ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কারে মনোনয়ন লাভ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ