Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৯ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা কালাইতার পাড় মসজিদ সংলগ্ন মো: শাহাদাতের মালিকানাধীন পাঁচ তলা ভবনের টপ ফ্লোরে দরজা বন্ধ ফ্ল্যাট থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, লাশের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। যাতে মেয়েটির নাম লাকি দাস এবং ছেলেটির নাম রবিউল লেখা রয়েছে। এছাড়া পাওয়া গেছে একটি এফিডেভিট কপি যাতে লেখা রয়েছে গত জুনে লাকি দাস হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এর আগে ওই বাড়ির ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে ৯৯৯-এ ফোন করলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মশিউর রহমান সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
বাড়িওয়ালা শাহাদাত জানায়, গত আগস্ট মাসে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে আমাকে জানালে আমি জাতীয় সেবা নম্বর ‘৯৯৯’-এ ফোন দেই। পরে পুলিশ এসে ভিতর থেকে দরজা বন্ধ ঘর খুলে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মশিউর রহমান জানায়, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আমরা একটি সুইসাইড নোট পেয়েছি। মেয়েটির নাম লাকি দাস এবং ছেলেটির নাম রবিউল। গত জুনে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এ বিষয়ে আমরা তদন্ত করে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ