Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় আ.লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পাবনায় প্রকাশ্যে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বেলা আড়াইটার দিকে জেলা সদরের হিমাইতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাইদুর প্রামাণিক। নিহত সাইদুর প্রামাণিক হেমায়েতপুরের চরপ্রতাপপুর কাবলিপাড়ার মৃত হারান মালিথার ছেলে। তিনি পাবনা পৌর আওয়ামী লীগের নির্বাহী সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা আড়াইটার দিকে সাইদার মালিথা স্থানীয় বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। চর বাঙ্গাবাড়ী গ্রামে বাধের ওপর মোটরসাইকেল করে একদল দুর্বৃত্ত এসে তাকে ঘিরে ধরে। এরপর তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে। লাশ সুরতহাল প্রতিবেদন শেষে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ