Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার নতিডাঙ্গা গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে সবজি বিক্রেতার লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৭ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গার উপজেলার নতিডাঙ্গা গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে টোকন আলী (৩৮) নামে এক সবজি বিক্রেতার লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল লাশটি উদ্ধার করে। টোকন আলী একই উপজেলার ভাঙবাড়ীয়া গ্রামের ওদুছদ্দিনের ছেলে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আলিম জানান, বুধবার দুপুর ১২টার দিকে ভাঙবাড়ীয়া গ্রামের মাথাভাঙ্গা নদীর তীরে বাঁশ বাগানের নিচে ৪ জন বসে জুয়া খেলছিলো। এ ধরনের সংবাদ পেয়ে হাটবোয়ালিয়া ফাঁড়ির এএসআই জাহিদুল ইসলামসহ কয়েকজন পুলিশ সদস্য ওই ৪ জনকে আটক করার জন্য ধাওয়া করে। ঘটনাস্থল থেকে পুলিশ ২ জনকে আটক করলেও অপর ২ জন নদীতে ঝাঁপ দেয়। একজন সাঁতরে ডাঙায় উঠলেও টোকন আলী নিখোঁজ হয়। আলমডাঙ্গা ফায়ার সাভির্সের কর্মীরা মাথাভাঙ্গা নদীতে অনেক খোঁজাখুজি করে ব্যর্থ হয়। পরে এদিন দুপুর ২টার দিকে খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল মাথাভাঙ্গা নদীর নতিডাঙ্গা গ্রামের কাছে থেকে টোকনের লাশ উদ্ধার করে। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ