Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামীকাল মুক্তি পাচ্ছে সাইমন-মাহির ‘লাইভ’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৭ এএম

‘পোড়ামন’খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ও শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমাটি আগামীকাল (৯ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এ উপলক্ষে বুধবার (৭ সেপ্টম্বর) সন্ধ্যায় মগবাজার রেড অর্কিড রেস্টুরেন্ট এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। লাইভের অভিনয়শিল্পীরা তাদের ‘সর্বোচ্চ’ দিয়ে অভিনয় করেন বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন পরিচালক শামীম আহমেদ রনি।

সংবাদ সম্মেলনে শামীম আহমেদ রনি তিনি বলেন, “মাহি, সাইমন ও আদর তিনজনের সঙ্গেই আমার প্রথম কাজ। মাহি-সাইমনের কাজ সম্পর্কে আমার আগে থেকেই ধারণা আছে। আদরকে শিবা শানু ভাইয়ের কথায় নেওয়া। ওকে নিয়ে আমার একটু ভয় ছিল। কিন্তু শুধু ও নয়, তিনজনই তাদের সর্বোচ্চ দিয়ে ছবিটাতে অভিনয় করেছেন।”

‘সর্বোচ্চ চেষ্টা’র ব্যাখ্যায় এই নির্মাতা বলেন, “মাহিকে এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে শর্ত দেওয়া ছিল ঘুমানো যাবে না, সে কিন্তু দুদিন না ঘুমিয়ে কাজ করেছে। কারণ না ঘুমানোর ফলে মানুষের চেহারা যেরকম হয়, সেরকমটা আমাদের দরকার ছিল। সে তার সর্বোচ্চ ডেডিকেশন দিয়েছে। আমি বলবো মাহি, সাইমন ও আদর তাদের সর্বোচ্চটা দিয়েছে এ ছবিতে।”

চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘গত বছর শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে এটি একটি। এতে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘লাইভ’। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে পুরো গল্পটাই একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।

মাহিয়া মাহী বলেন, ‘‘লাইভ’ একটি দেখার মতো সিনেমা। এর সকল আর্টিস্টরা খুব ভালো অভিনয় করেছে। সিনেমাটির প্রচারের পাশাপাশি সকল দর্শককে আগামী ৯ সেপ্টেম্বর হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য অনুরোধ জানান তিনি।’

সংবাদ সম্মেলনে সিনেমাটির কলাকুশলীরা ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

‘লাইভ’ সিনেমার গল্প সাইকো থ্রিলার ধরনের। এতে আরও অভিনয় করেছেন আদর আজাদ, খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। ‘লাইভ’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। তারা জানিয়েছে, ২০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

উল্লেখ্য, এর আগে সর্বশেষ সাইমন মাহি জুটির ‘জান্নাত’ সিনেমা মুক্তি পেয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ