Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার মালয়েশিয়ার মুক্তি পাচ্ছে অনন্তর ‘দিন : দ্য ডে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৯ এএম

এবার মালয়েশিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অনন্ত জলিল অভিনীত ইরানি পরিচালকের সিনেমা ‘দিন : দ্য ডে’। আগামী ১৬ সেপ্টেম্বর একই সাথে মালয়েশিয়ার নয়টি রাজ্যে মুক্তি পাচ্ছে সিনেমাটি। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল।

ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাই ও বোনেরা আসসালামু আলাইকুম, আজকে আপনাদেরকে একটি সুখবর দিতে যাচ্ছি। আগামী ১৬ সেপ্টেম্বর একইসাথে মালয়েশিয়ার কুয়ালালামপুর, সেলানগর, জহুরবারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং এবং পেনাংসহ বিভিন্ন প্রদেশে অফিসিয়ালি রিলিজ হচ্ছে দিন দ্যা ডে মুভি।’

অনন্ত আরও জানান, ‘‘দিন দ্যা ডে’ সিনেমার লোকেশন এবং শো টাইম হলগুলোর নিজস্ব ওয়েব এবং অ্যাপসে দেখা যাবে। আমি ও বর্ষা কুয়ালালামপুর টুইন টাওয়ারের TGV সিনেমা হলে আপনাদের সাথে 'দিন দ্যা ডে' দেখবো ৫টা ২০ এর শোতে ১৬ সেপ্টেম্বর। এবং ১৮ সেপ্টেম্বর ৫টা ২০ এর শোতে জহুর বারুর সিটি স্কয়ারের mmCineplexes এ আমাদের সাথে এই শোগুলো দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ‘দিন : দ্য ডে’ সিনেমা দিয়ে দীর্ঘ আট বছর পর প্রেক্ষাগৃহে ফিরেছেন অনন্ত জলিল। গত ঈদুল আযহায় মুক্তি পায় সিনেমাটি। এই সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, ইরান ও আফগানিস্তানের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

বাংলাদেশ ছাড়াও ‘দিন- দ্য ডে’ সিনেমার শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ