Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমবাপ্পের জোড়া গোলে জুভেন্টাসকে হারাল পিএসজি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৯ এএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে জুভেন্টাসের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি।

ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে কিলিয়ান এমবাপের নৈপুণ্যে শুরুর দিকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় পিএসজি।ম্যাচের পঞ্চম মিনিটেই পিএসজিকে এগিয়ে নেন কিলিয়ান এমবাপ্পে। নেইমারের পা থেকে উড়ে আসা বল বক্স থেকে জুভেন্টাসের জালে জড়ান এই তারকা ফরোয়ার্ড।

২২তম মিনিটে পিএসজির হয়ে ব্যবধান দিগুন এমবাপ্পে। আশ্রাফ হাকিমির সঙ্গে বল দেওয়া নেওয়ার এক পর্যায়ে বক্স থেকে জাল খুঁজে নেন তরুণ এই ফরোয়ার্ড।

প্রথমার্ধে খাপছাড়া জুভেন্টাস বিরতির পর মাঠে দারুণ লড়াই করে।ফল আসতেও তাই দেরি হয়নি।বিরতির পর ৫৩তম মিনিটেই গোল পেয়ে যায় জুভেন্টাস। কস্তিকের ক্রস থেকে লাফিয়ে উঠে হেডে ঠিকানা খুঁজে নেন যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ম্যাককেনি।

বাকি সময় আর কোন গোল না হলে ম্যাচ থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন মেসি নেইমাররা।'এইচ' গ্রুপের অন্য ম্যাচে পর্তুগালের ক্লাব বেনফিকা ঘরের মাঠে ২-০ গোলে হারিয়েছে ইসরায়েলের ম্যাকাবি খাইফাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ