Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপু‌রে পৃথকস্থা‌নে বজ্রপাতে দুইজন নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৩ পিএম

শেরপুরের নকলায় পৃথকস্থা‌নে বজ্রপা‌তে দুইজন নিহত হ‌য়ে‌ছেন। মঙ্গলবার (৬ সে‌প্টেম্বর) সকা‌লে উপ‌জেলার উরফা ইউনিয়নের হাসনখিলা এলাকা ও উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচর এলাকায় এসব ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন, হাসনখিলা এ‌লাকার মন্নেস আলীর ছে‌লে রফিকুল ইসলাম অপি (৩০) ও রেহারচর এলাকার মৃত. সিদ্দিক সরকারের ছে‌লে নাজমুল হক (৪৫)।

উরফা ইউনিয়নের চেয়ারম্যান মো. নূরে আলম তালুকদার ভূট্রো জানান, কৃষক রফিকুল ইসলাম অপি তার ভাইদের নিয়ে আমন ধান রোপনের জন্য সকালে বাড়ির পাশের বীজতলা থেকে ধানের চারা তুলতে যায়। এসময় হঠাৎ বজ্রপাতে আহত হন তিনি। পরে তা‌কে সেখান থেকে আহত অবস্থায় উদ্ধার ক‌রে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক অ‌পি‌কে মৃত ঘোষণা ক‌রেন।

এ‌দি‌কে, আলাদা ঘটনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আ‌রো একজন নিহত হ‌য়েছেন।

নিহতে ভাই মোজাম্মেল হক কালা মিয়া জানান, সকা‌লে বৃস্টির সময় নদীতে মাছ ধরার জন্য নাজমুল হক বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর সময় অ‌তিবা‌হিত হ‌লেও সে আর বাড়ি ফি‌রে‌নি। প‌রে তার বড় ভাই মোজাম্মেল হক কালা ওই গ্রামের সাবেক মেম্বার সফর উদ্দিনের পুকুড় পাড় থে‌কে মৃত অবস্থায় উদ্ধার ক‌রে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, এসব ঘটনায় আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ