Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘কিল হিম’-এ অনন্তর পারিশ্রমিক ৪০ লাখ, বর্ষার ১০ লাখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১:৫৩ পিএম

নিজেদের প্রযোজনার বাইরে প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছেন ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। অ্যাকশনভিত্তিক এ সিনেমার নাম ‘কিল হিম’। ‘সুনান মুভিজ’ এর ব্যানারে সিনেমাটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল। সিনেমাটির জন্য অনন্ত পারিশ্রমিক নিচ্ছেন ৪০ লাখ টাকা। আর বর্ষা পারিশ্রমিক নিচ্ছেন ১০ লাখ।

শনিবার (৩ সেপ্টেম্বর) এফডিসিতে অনুষ্ঠিত সিনেমাটির মহরতেই জানা যায়, ‘কিল হিম’ সিনেমায় নায়ক হিসেবে অনন্ত জলিল পাবেন ৪০ লাখ টাকা আরও নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ। তার হাতে আনুষ্ঠানিকভাবে পারিশ্রমিকের চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল। এসময় তিনি দাবি করেন, ঢাকাই সিনেমার ইতিহাসে এই প্রথম প্রথম কোনও নায়ক ৪০ লাখ টাকা পারিশ্রমিক পাচ্ছেন।

আয়োজিত অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, ‘এই ছবির অফার যখন পেলাম, তখন ইকবাল ভাইকে বললাম, আমরা যেহেতু বাইরের প্রোডাকশনে প্রথম কাজ করছি, সেহেতু মহরতটা একটু ঝাকানাকা হতে হবে। যেন সবাই বলে অনন্ত-বর্ষা বাইরের সিনেমা করতে আসছেন এবং ইকবাল ভাই প্রডিউস করবেন। তো প্রযোজকের একটু টাকা তো খসাতেই হয় আমাদের। তখন উনি বললেন, এফডিসির ১৮টা সংগঠন আছে। তাদের দাওয়াত দিলে পাঁচ-ছয়শ লোক হবে। এ ছাড়া আপনাদের রিসিভ করতে চারশ বাইক নেব। তখন আমি বললাম, এত বেশি আবার করবেন না। যাই হোক, আমি এই আয়োজনে খুশি।’

এদিকে অনন্ত জলিল বর্তমান শিল্পী সমিতির চলমান মামলা নিয়ে বলেন, ‘আমি আর কাউকে কোর্ট, কাচারিতে দেখতে চাই না। আমরা নিজেরা বসে সব সমাধান করেন। অনেকেই হয়তো বলতে পারেন আমি কেন এমন কথা বলছি! হ্যাঁ আমি এখন বলবোই। সব কিছুতে অনন্ত জলিল থাকতে পারলে এই বিষয়েও থাকবে। দরকার হলে আমিও বসে সমাধানের চেষ্টা করবো। তবুও আপনারা কোর্ট কাচারিতে আর যাইয়েন না।’

মহরত অনুষ্ঠানে ২০০ মোটরসাইকেল শোভাযাত্রায় এফডিসিতে আসেন অনন্ত জলিল ও বর্ষা। অতিথিদের ভোজনের জন্য ছিল দুটি গরু ও পাঁচটি খাসির ব্যবস্থা। মহরতে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সহ অনেকেই এসেছিলেন। ছিলেন আলগমীর খসরু, মহম্মদ হান্নান, জাকির হোসেন রাজু, মনোয়ার হোসেন ডিপজলসহ প্রযোজক ও পরিচালক সমিতির নেতারাও।

‘কিল হিম’ সিনেমায় অনন্ত জলিল ও বর্ষা ছাড়া আরও অভিনয় করবেন মিশা সওদাগর, রুবেল, কলকাতার রাহুল দেবসহ অনেকেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ