Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লেভা-রাফিনিয়ার গোলে সেভিয়ার বিপক্ষে সহজ জয় বার্সার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৮:২০ এএম

লা লিগায় জয়ের ধারা অব্যাহত রেখেছে বার্সেলোনা।গতকাল সেভিয়ার মাঠে ৩-০ গোলে সহজ জয় তুলে নিয়েছে লেভানদোভস্কি-রাফিনিয়ারা।

পোলিশ স্ট্রাইকার লেভানদোভস্কির লা লিগায় সময়টা দুর্দান্ত কাটছে।নিয়মিত গোল করা লেভা এদিন ফের এক গোল করে দলের জয়ে অবদান রেখেছেন।বাকি গোল দুটি করেছেন রাফিনিয়া ও এরিক গার্সিয়া। জোড়া অ্যাসিস্ট করেছেন সেভিয়া থেকেই এই মৌসুমে কাতালান ক্লাবটিতে যোগ দেওয়া ডিফেন্ডার জুলস কুন্দে।

এদিন ম্যাচের ২১ মিনিটে দারুণ এক পাল্টা আক্রমণে এগিয়ে যায় বার্সেলোনা। উসমান দেম্বেলে বক্সে খুঁজে নেন লেভানদোভস্কিকে। আগুয়ান গোলরক্ষকের ওপর দিয়ে পোলিশ তারকার চিপ গোললাইন থেকে ফেরান মিডফিল্ডার ফের্নান্দো। তবে পাশেই থাকা রাফিনিয়া হেডে বার্সেলোনার হয়ে নিজের প্রথম গোল করেন।

প্রথমবার না পারলেও ৩৬ মিনিটে স্কোরশিটে নাম লেখান লেভা।জুল কুন্দের ক্রস থেকে গোল করে দলের হয়ে ব্যাবধান দিগুন করেন পোলিশ স্ট্রাইকার।

২-০ গোলে এগিয়ে বিরতিতে যাওয়া বার্সা ফিরেই পেয়ে যায় তৃতীয় গোল।ম্যাচের ৫০ মিনিটে গোল করেন বার্সা ডিফেন্ডার এরিক গার্সিয়া,এবারো এসিস্টের ভূমিকায় জুল কুন্দের।

এরপরও বেশ কয়েকটি দারুন সুযোগ সৃষ্টি করে বার্সা।তবে স্বাগতিক গোলরক্ষক দুর্দান্ত কিছু সেভ করে দলের পরাজয়ের ব্যবধানটা আর বড় হতে দেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ