Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুইমারাতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ, অগ্নিসংযোগ

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ৪:৩১ পিএম

প্রতিপক্ষের গুলিতে গুইমারায় অংথোই মারমা ওরফে আগুন নামের একজন নিহত হন। তিনি ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) প্রসীত গ্রুপের কর্মী বলে জানা গেছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার দেওয়ান পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
জানা যায়, সকালের দিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুইপক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলির ঘটনা ঘটে। এতে অংথোই মারমা (আগুন) নিহত হন। নিহত আংথোই মারমার নিজ বাড়ি গুইমারা উপজেলার বুদংপাড়ার যৌথ খামার এলাকায়। এসময় ঘঠস্থালে গুইমারা থানার পুলিশ ফোর্স গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ ঘটনার প্রতিবাদে বাইল্যাছড়িতে সড়ক অবরোধ করে ব্রিজের উপর আগুন দিয়েছে সন্ত্রাসীরা। দুপাশে আটকা পড়েছে শত শত গাড়ি। এছাড়াও রামগড় সড়কে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে ইউপিডিএফ। এদিকে রামগড়-জালিয়াপাড়া সড়কের দাতারামপাড়া রাস্তার মাথা এলাকায় মুরগির খাদ্যবাহী গাড়িতে আগুন সন্ত্রাসীরা আগুন দিযেছে বলে সূত্র জানায়। তবে আইন-শৃঙ্খলাবাহিনী কঠোর তৎপর রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ