Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমূখি সংঘর্ষে আহত ২০ মহাসড়কে পাঁচ কিলোমিটার যানজট

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৩ পিএম

বরিশাল-ফরিদপুরÑঢাকা মহাসড়কে গৌরনদীর টরকী বাসষ্ট্যান্ডের নীলখোলা এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মূখোমূখী সংঘর্ষে উভয় বাসের চালকসহ অন্তত ২০জন আহত হয়েছে। গুরুতর আহত লোকাল বাসের চালক টিটুসহ ৬ জনকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলের দুর্ঘটনায় ব্যাস্ততম দেশের ৮ নম্বর জাতীয় মহাসড়কটির উভয় দিকে শতশত যানবাহন আটকা পড়ে। প্রচন্ড তাপদাহের মধ্যে পাঁচ কিলোমিটার দীর্ঘ এ যানজটে আটকা পড়া হাজার হাজার যাত্রীসহ পণ্যবাহী যানবাহনের চালক ও হেলপারদের চরম দুর্ভোগ পোহাতে হয়। দুর্ঘটনার প্রায় দেড় ঘন্টা পরে পুলিশের রেকার এনে হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত বাস দুটিকে সরিয়ে মহাসড়ক যানজট মুক্ত করে।
গৌরনদী হাইওয়ে থানা জানিয়েছে, ঢাকার সায়দাবাদ বাস টার্মিনাল থেকে ৫২জন যাত্রী নিয়ে বরগুনার উদ্দেশ্যে ছেড়ে আসা বেপারী পরিবহনের ঢাকা মেট্রো ব ১৪-৮০২০ নম্বরের যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে মহাসড়কের গৌরনদীর টরকী বাসষ্ট্যান্ড অতিক্রমকালে বরিশাল থেকে ভূরঘাটাগামী চাকলাদার পরিবহনের লোকাল বাসের মূখোমুখী সংঘর্ষ হয়।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত মেডিকেল এসিষ্ট্যান্ট ডাঃ নিখিল জানান, আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশংকা জনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে লোকাল বাসটির চালকের অবস্থা বেশ সংকটাপন্ন। ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। ১-৯-২০২২.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ