Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৮ পিএম


রাজশাহীর পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর গুড়িপাড়া হাইটেক পার্ক এলাকার থেকে লাশ উদ্ধার করে নৌ পুলিশ।
নৌ পুলিশের রাজশাহী মহানগর ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক জানান, নগরীর গুড়িপাড়া হাইটেক পার্ক এলাকায় পদ্মা নদীতে আনুমানিক ২৫ বছরের বয়সের ওই যুবকের লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে দামকুড়া থানা ও নৌপুলিশ খবর দেয়া হয়। আমরা গিয়ে লাশ উদ্ধার করি।
তিনি জানান, অজ্ঞাত যুবকের কয়েকদিন আগে মৃত্যু হয়েছে। দূর থেকে পানিতে ভেসে এসেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তির পরণে জিন্সের প্যান্ট ছিল। উপরের দিকে কোন জামা ছিল না।
দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, অজ্ঞাত ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে নৌ পুলিশ। ময়নাতদন্ত শেষ হলে মৃত্যুও কারণ জানতে পারা যাবে।
লাশ উদ্ধারের ঘটনায় নৌ পুলিশ অপমৃত্যুর মামলা দায়ের করেছে। অজ্ঞাত ওই যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ