Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিং করতে এবার ব্যাংককে পূজা চেরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১:১২ পিএম

একের পর এক নতুন সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পূজা চেরি। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘পরী’ নামের একটি সিনেমায়। সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে পূজা এই মুহূর্তে অবস্থান করছেন ব্যাংককে। খবরটি সংবাদমাধ্যমকে দিয়েছেন এই তারকা নিজেই।

এ প্রসঙ্গে তিনি বলেন, সিনেমার শুটিং করতেই ব্যাংককে আসা। এখানে টানা শুটিং হবে সিনেমাটির। ভিন্ন রকম একটি গল্প। ব্যাংককের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হচ্ছে।

জানা গেছে, সিনেমাটি নির্মিত হচ্ছে নারী পাচারের গল্পকে উপজীব্য করে। এখানে দেখা যাবে পূজাকে বাংলাদেশ থেকে ব্যাংককে পাচার করা আনা হয়েছে। কিন্তু সে কৌশলে দেশে ফিরতে চায়। ব্যাংককের বিভিন্ন স্থানে দৃশ্যধারণ করা হবে সিনেমাটির। সেইসঙ্গে দেশেও সিনেমাটির শুটিং করা হবে।

আরো জানা গেছে, ‘পরী’ চলচ্চিত্রটিতে পূজার সঙ্গে জুটি বেঁধেছেন ছোটপর্দার অভিনেতা জোভান আহমেদ। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান।

সবশেষ পূজা সেরেছেন ‘নাকফুল’ সিনেমার শুটিং। মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন সিনেমা ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। তার মাঝেই তিনি যুক্ত হলেন ‘পরী’ নামের এই সিনেমাটিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ