Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও বিজ্ঞাপনে জুটি বাঁধছেন শাকিব-নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৬ পিএম

বার্জারের নতুন একটি বিজ্ঞাপনে আবারও জুটি হচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটানোর পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। কয়েকদিন পরই বিজ্ঞাপনটি করার বিষয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে। শিডিউল মোতাবেক সেপ্টেম্বরের মাঝামাঝিতে রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানিয়েছেন সমন্বয়কারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান রমিম রায়হান।

শাকিব খান নিজেও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বার্জারের শুভচ্ছাদূত হিসেবে গত বছর চুক্তিবদ্ধ হই। এরপর একটি বিজ্ঞাপন করেছি। শিগগিরই বড় অ্যারেজমেন্টে আরও একটি বিজ্ঞাপন করার কথা হচ্ছে।’

জানা গেছে, নতুন এই বিজ্ঞাপন নির্মাণে বেশ কয়েকজন নির্মাতার প্রাথমিক নাম প্রস্তাব হয়েছে বলে।

উল্লেখ্য, 'শাহেনশাহ' সিনেমার মাধ্যমে প্রথম বড়পর্দায় জুটি বাঁধেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এরপর এই জুটির আর একসঙ্গে সিনেমা করা হয়নি। তবে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা গেছে তাদের। গত বছরের শুরুর দিকে বার্জারের বিজ্ঞাপন মডেল ও শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হন তারা। এরপর একসঙ্গে করেন একটি বিজ্ঞাপনও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ