Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পরিচারিকার ওপর অকথ্য অত্যাচার, অবশেষে গ্রেফতার ঝাড়খণ্ডের বিজেপি নেত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১:২২ পিএম

বাড়ির পরিচারিকার ওপর চালানো হয় অকথ্য অত্যাচার! শুধু তাই নয়, পরবর্তীতে তাকে মূত্র খেতেও করা হয় বাধ্য, যার পরই গোটা রাজ্য জুড়ে শুরু হয় চরম বিতর্কের। অবশেষে অভিযুক্ত বিজেপি নেত্রীকে সাসপেন্ড করলো দল। বিজেপির তরফ থেকে এমন কঠোর পদক্ষেপের পরেও এখনো পর্যন্ত পরিস্থিতি বেশ উত্তেজিত রয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঝাড়খণ্ড জেলার। সম্প্রতি গোটা রাজ্য জুড়ে একটি ভিডিও ক্রমশ ভাইরাল হতে থাকে, যেখানে বাড়ির পরিচারিকার ওপর অকথ্য অত্যাচার করতে দেখা যায সীমা পাত্র নামে এক বিজেপি নেত্রীকে। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে সমালোচনার সরব হয় গোটা রাজ্যবাসী আর অবশেষে এদিন সীমা পাত্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করল বিজেপি।

সূত্র মারফত জানা গিয়েছে, সীমা পাত্র নামের ওই বিজেপি নেত্রীর স্বামী একজন অবসরপ্রাপ্ত আইএএস অফিসার। তার বাড়িতে দীর্ঘ ১০ বছর ধরে কাজ করে চলেছিলেন সুনীতা নামে এক পরিচারিকা। তাদের সন্তানকে দেখাশুনা করতো সুনীতা। তবে অভিযোগ, কাজে যোগ দেওয়ার কিছু সময় পর থেকেই তার ওপর অকথ্য অত্যাচার শুরু করা হয়। মারধর করার পাশাপাশি দাঁত ভেঙে দেয়া। এমনকি জোর করে মূত্র খেতেও বাধ্য করা হয় বলে অভিযোগ সামনে এসেছে।

সূত্রের খবর, বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে সুনীতা। তার শারীরিক পরিস্থিতি অত্যন্ত গুরুতর। এমনকি, কথা বলতেও অসুবিধা হচ্ছে। যদিও তার মাঝেই সীমা পাত্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ সামনে আনে ওই মহিলা। পরবর্তী ক্ষেত্রে প্রশাসনের তরফ থেকে অভিযুক্তের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হয়, আপাতত সেদিকে তাকিয়ে সকলে। সূত্র: নিউজ ১৮।



 

Show all comments
  • kanchon ৩১ আগস্ট, ২০২২, ৪:১৯ পিএম says : 0
    Very good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ