Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় মাথাবিহীন যুবকের লাশ উদ্ধার!

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৯:৪৩ এএম

সাতক্ষীরা বাইপাস সড়ক সংলগ্ন জলাশয় থেকে এক অজ্ঞাত যুবকের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩১ আগষ্ট) সকাল সাড়ে ৮ টার দিকে পুলিশ এই লাশ উদ্ধার করে।
সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের ব্যবসায়ী নুরুজ্জামান সাংবাদিকদের জানান, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে তার মাছের ঘেরের দক্ষিণপাশে বাইপাস সড়কের উপর তাজা রক্ত ও সেখানে পড়ে থাকা একটি জুতা দেখে পথচারীরা ভিড় জমাতে থালেন। পরে তারা বাইপাস সড়কের পাশে লাগানো নেপিয়ার ঘাস বনের পার্শ্ববর্তী জলাশয়ে অনুমানিক ৩৫ বছর বয়সী এক ব্যক্তির গলাকাটা যুবকের লাশ দেখে তাকে খবর দেন।

তিনি ঘটনাস্থলে এসে সদর থানায় খবর দিলে পুলিশ সাড়ে ৮ টার দিকে ওই লাশ উদ্ধার করে।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল কায়ুম জানান, একজন যুবকের গলাকাটা লাশ উদ্ধার হলেও তার মাথা পাওয়া যায়নি। জানা যায়নি লাশের পরিচয়। ধারনা করা হচ্ছে, বুধবার ভোরের কোন এক সময়ে তাকে জবাই করে হত্যা করে লাশ পানিতে ফেলে দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি জুতা উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ