Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিন ছাত্রীর চুল টানাটানির ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১১:০৭ এএম

তিন স্কুলছাত্রীর তুমুল লড়াই। সে ঘটনারই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের কানপুরের এক বেসরকারি বিদ্যালয়ের।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, তিন ছাত্রী একজন আরেকজনের চুল ধরে টানছে, ঘুষি মারছে, নখ দিয়ে আঘাত করছে। গালিগালাজ করতেও শোনা গেছে ভিডিওতে।

ভিডিওটি রেকর্ড করেছে ওই ছাত্রীদেরই এক সহপাঠী। যিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তিনি এটিকে ‘ক্যাটফাইট’ হিসেবে অভিহিত করেছেন। তারপরই এটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এরপর অন্য এক ছাত্রীকে দেখা যায়, এই তিনজনের একজনের পেটে লাথি মারতে। তাতে এই তিন জন একসঙ্গে টেবিলের উপর গিয়ে পড়ে। এসময় শোনা যায়, কেউ একজন বলে ওঠেন, ‘ছোড় দো কোমল’। যদিও এই ছাত্রীদের পরিচয় জানা যায়নি।

টুইটারেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে। তবে কেউই বলেননি, এটি কোন স্কুলের ঘটনা। সেই স্কুল ছাত্রীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে কি না তাও জানা যায়নি।

এর আগে কর্ণাটকেও এমন একটি ঘটনা ঘটেছে। বেঙ্গালুরুর বিশপ কটন স্কুলের বেশ কয়েক জন ছাত্রীকে রাস্তায় মারামারি করতে দেখা গিয়েছিল তখন।

দুটি ঘটনার কোনোটিরই বিবাদের সঠিক কারণ এখনও যায়নি। তবে আগের ঘটনা প্রসঙ্গে পুলিশ পরে সংবাদ মাধ্যমকে জানিয়েছিল, দুটি মেয়ে নাকি একই ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল। তারা তাদের বন্ধুদের দল নিয়ে হাজির হয়। তার ফলেই ব্যাপক মারপিটের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ